Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিএনসিসি'র সিইউও হলেন নোবিপ্রবির সাব্বির

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৬:৪৯

সিইউও হলেন নোবিপ্রবির সাব্বির

নোবিপ্রবি লাইভ: বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর শীর্ষ পদ ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) পদে পদোন্নিত পেয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন সাব্বির। তিনি বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগর তৃতীয় বর্ষে অধ্যয়নরত আছেন।

সোমবার (২৫ জুলাই) কুমিল্লা ক্যান্টনমেন্টের নিকটবর্তী ময়নামতি রেজিমেন্টে সিইউও ব্যাজ পরিধান করিয়ে তাকে উক্ত পদে পদোন্নিত করেন রেজিমেন্ট এ্যাডজুডেন্ট মেজর মোহাম্মদ সোলাইমান তালুকদার এবং রেজিমেন্ট কমান্ডার লে: কর্নেল মোঃ কামরুল ইসলাম, পিএসসি।

বিএনসিসি সূত্রে জানা যায়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনে (সেনা শাখা) সিউও হিসেবে দায়িত্ব পালন করবেন সাব্বির।

নোবিপ্রবি বিএনসিসির নব্য সিইউও আব্দুল্লাহ আল মামুন সাব্বির ক্যাম্পাসলাইভকে বলেন- "আমি বিএনসিসির সর্বোচ্চ পদ পাবার মাধ্যমে দায়িত্বের ভার আগের চেয়ে কয়েকগুণ বেড়ে গেল। এবং আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো আমার বিশ্ববিদ্যালয় এবং আমার প্রিয় এই বিএনসিসির মুখ আরো উজ্জ্বল করতে।

আমাদের বিশ্ববিদ্যালয় সহ সারা বাংলাদেশ জানে বিএনসিসির অবদান। ইনশাআল্লাহ ভবিষ্যতে এই সংগঠনের দ্বারা শুধু আমার ক্যাম্পাস বা প্রতিষ্ঠান নয় আমি আমার পুরো দেশের সকল মানুষের কাছে এর সেবা,শ্রম এবং সুবিধাসমূহ পৌঁছে দেবো।"

প্রসঙ্গত, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) হচ্ছে সেনা, নৌ ও বিমান শাখার ক্যাডেটদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ সেনাবাহিনীর দ্বিতীয় সারির, আধাসামরিক, সেচ্ছাসেবী বাহিনী। এটি সামরিক বাহিনীর কর্মকর্তা, জেসিও, এনসিও, বেসামরিক কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত। বিএনসিসি'র মূলমন্ত্র হলো- 'জ্ঞান ও শৃঙ্খলা এবং স্বেচ্ছাসেবক'।

ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ