Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবি ছাত্রী হেনস্তা: ''ভুক্তভোগীর ভুল তথ্যে দোষী শনাক্তে দেরি''

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০১:০৩

বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলন

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) হেনস্তার শিকার ছাত্রীর দেওয়া তথ্যে ভুল ছিল। এ কারণে ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করতে দেরি হয়েছে বলে জানিয়েছেন প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

সোমবার (২৫ জুলাই) বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য জানান।

প্রক্টর বলেন, ভুক্তভোগী শিক্ষার্থী তার অভিযোগে প্রথমে বলেছিল যে তাকে প্রীতিলতা হলের পাশ থেকে অভিযুক্তরা টেনেহিঁচড়ে আড়ালে নিয়ে যায়। কিন্তু তদন্ত চলাকালে সে জানিয়েছে, ফজিলাতুন্নেছা মুজিব হলের পেছনের গলি বা ছোট রাস্তার পাশে ফাঁকা জায়গায় বন্ধুসহ বসেছিল। পরে সেখানে গিয়ে অভিযুক্তরা তাদের মারধর ও অশ্লীল ভিডিও ধারণ করে।

সরেজমিনে দেখা যায়, প্রীতিলতা হল থেকে বোটানিক্যাল গার্ডেনের দিকে মিনিট পাঁচেক হাঁটলেই ফজিলাতুন্নেছা হল। তার পেছনে ছোট একটি পাহাড়ি রাস্তা ও জঙ্গলের পর ওই ফাঁকা জায়গার অবস্থান। কিছুটা ভেতরে হওয়ায় ঘটনাস্থলের আশপাশে কোনো সিসিটিভি ক্যামেরা নেই।

প্রক্টর বলেন, ঘটনাস্থল মূল রাস্তা থেকে ভেতরে হওয়ায় সেখানে স্বাভাবিকভাবেই কোনো সিসিটিভি ক্যামেরা নেই। ফলে আমাদের কিছুটা দূরের প্রীতিলতার হলের দুপাশের রাস্তায় থাকা ক্যামেরার ফুটেজ পরীক্ষা করতে হচ্ছে। আর স্টেটমেন্ট ভিন্ন হওয়ায় দোষী ব্যক্তিদের শনাক্ত করতেও দেরি হয়েছে।

ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ