Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবি ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতারকৃতরা কারাগারে

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০২:০৬

গ্রেফতারকৃতরা

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) যৌন নিপীড়নের ঘটনায় গ্রেপ্তারকৃত পাঁচজনের মধ্যে চারজনকে কারাগারে পাঠানো হয়েছে। পরবর্তীতে গ্রেপ্তার হওয়া সাইফুলকে আজ রবিবার (২৪ জুলাই) কারাগারে পাঠানো হবে।

হাটহাজারী থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার চারজনকে আদালতে হাজির করা হয়েছিল। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। তাদেরকে রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হবে।

যাদেরকে কারাগারে পাঠানো হয়েছে তারা হলেন- চবির ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. আজিম (২৩), নৃবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নুরুল আবছার বাবু (২২), হাটহাজারী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী মো. নুর হোসেন শাওন (২২) ও দ্বিতীয় বর্ষের ছাত্র মাসুদ রানা মাসুদ (২২)।

এর আগে শনিবার এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ চবি ক্যাম্পাসে ছাত্রী নিপীড়নের ঘটনায় মূল অভিযুক্ত ছাত্রলীগ কর্মী মো. আজিমসহ চারজনকে গ্রেফতারের তথ্য জানান।

তিনি জানান, ইতিহাস বিভাগের ছাত্র আজিমের নেতৃত্বে এই ঘটনা ঘটে। তার বাসাও বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এলাকায়। আজিম ক্যাম্পাস এলাকায় একটি গ্রুপের নেতৃত্ব দিয়ে থাকে। তার নেতৃত্বে ছয়জন দুটি মোটরসাইকেলে এই ঘটনা ঘটায়। আসামিরা ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকারও করেছেন।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, প্রথমে আজিমকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে বাকি ৫ জনের নাম পাওয়া যায়। ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল দুটি ছিল সাইফুল ও শাওনের।

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ