Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বন্যার্তদের সহায়তায় সিলেট যাচ্ছেন চবি শিক্ষার্থীরা

প্রকাশিত: ২২ জুন ২০২২, ০৭:১৬

বন্যার্তদের সহায়তায় সিলেট যাচ্ছেন চবি শিক্ষার্থীরা

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত সিলেটি শিক্ষার্থীদের সংগঠন জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে সিলেট ও সুনামগঞ্জে বন্যার্তদের জন্য ত্রাণ সহায়তা নিয়ে সিলেট যাচ্ছেন সিলেটি শিক্ষার্থীরা। শিক্ষার্থীতের যাতায়াত সুবিধায় বিশ্ববিদ্যালয়ের বাস দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের আলাওল হল থেকে প্রায় এক হাজার প্যাকেট শুকনো খাবার নিয়ে রওয়ানা দেয় বাসটি।

গত ৩ দিন জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সদস্যরা বিশ্ববিদ্যালয় এবং এর আশপাশ থেকে ৩ লক্ষাধিক টাকা বন্যার্তদের সহায়তার জন্য সংগ্রহ করেন। সে টাকা দিয়ে চট্টগ্রাম থেকেই মালামাল কিনে প্যাকেট করা হয়। যা সিলেট ও সুনামগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে বন্টন করা হবে।

জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মাসরুর আহমেদ বলেন, আমাদের জন্মস্থান সিলেট ও সুনামগঞ্জের মানুষ বন্যার অতিব কষ্টের মধ্যে আছেন। এমন অবস্থায় প্রিয়জনদের কষ্টের সময় আমরা বসে থাকতে পারি না। তাই আমাদের সাধ্য অনুযায়ী আমরা চেষ্টা করেছি কিছু সহযোগিতা করার।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া ক্যাম্পাসলাইভকে বলেন, বন্যার্তদের জন্য আমাদের শিক্ষার্থীরা কাজ করেছে এটা অত্যন্ত গর্বের বিষয়। আমাকে বাসের কথা বলার পর আমি বিষয়টা উপাচার্য মহোদয়কে জানালে তিনি সাথে সাথে শিক্ষার্থীদের জন্য একটা বাসের ব্যবস্থা করতে বলেন। শিক্ষার্থীদের সহযোগিতা করতে পেরে আমাদেরও ভালো লাগছে।

ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ