teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

''পড়াশোনার পাশাপাশি সেচ্ছাসেবী সংগঠনে যুক্ত হওয়া উচিত''

Md Akramuzzaman | প্রকাশিত: ২১ জুন ২০২২ ২১:০৬

প্রকাশিত: ২১ জুন ২০২২ ২১:০৬

সচেতনামূলক ক্যাম্পেইন

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) রক্তদাতা সংগঠন 'বন্ধু'র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ যাচাই এবং হেপাটাইটিস -বি সম্পর্কীয় সচেতনামূলক ক্যাম্পেইন শুরু হয়েছে। মঙ্গলবার (২১ জুন) ব্যাডমিন্টন কোর্টে উপাচার্য আব্দুল মঈল এ ক্যাম্পেইন উদ্বোধন করেন। ফ্রি ক্যাম্পেইন আগামী বৃহস্পতিবার (২৩ জুন) পর্যন্ত চালানো হবে।

এসময় উপাচার্য অধ্যাপক ড. এফ এম আবদুল মঈন বলেন, একজন পারফেক্ট মানুষ হওয়ার জন্য পড়াশোনার পাশাপাশি এমন স্বেচ্ছাসেবী সংগঠনে যুক্ত হওয়া উচিত তবেই পূর্ণ মানুষ হওয়া যায়। তোমরা এভাবে দেশের কল্যাণে এগিয়ে আসবে এবং রক্তদানে জন্য সবাইকে উৎসাহিত করে যাবে।

এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান এবং সংগঠনটির উপদেষ্টা সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম, সাবেক প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, আইন বিভাগের চেয়ারম্যান মো. আবু বকর ছিদ্দিক, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক সাইদুল আল-আমিন ও সংগঠনটির সভাপতি রাসেল মাহমুদ ভুঁইয়া, সাধারণ সম্পাদক মারুফ আহমেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা।

ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: