teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

নোবিপ্রবিতে আন্তঃবিভাগ দাবা ও টেবিল টেনিস খেলার উদ্বোধন

Md Akramuzzaman | প্রকাশিত: ২০ জুন ২০২২ ১৫:৫৭

প্রকাশিত: ২০ জুন ২০২২ ১৫:৫৭

ছবি: সংগৃহীত

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শরীরচর্চা বিভাগ কর্তৃক আয়োজিত “আন্তঃবিভাগ দাবা ও টেবিল টেনিস প্রতিযোগিতা- ২০২২” শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ জুন) বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়াম এটি অনুষ্ঠিত হয়েছে।

শরীরচর্চা বিভাগের উপ-পরিচালক সঞ্জীব কুমার দে সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো.দিদার-উল-আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবদুল বাকী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. ফারুক উদ্দিন, প্রক্টর প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

এতে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, বিভিন্ন চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, রেজিস্ট্রারসহ শিক্ষক সমিতি ও অফিসার্স এসোসিয়েশনের নেতৃত্ববৃন্দ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, এ প্রতিযোগিতায় মোট ৩০ টি বিভাগ অংশগ্রহণ করেছে। প্রতিটি খেলা নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এতে খেলা হবে মোট ৩০ টি। এর আগে দাবা (ছাত্র) উদ্বোধনী খেলায় মাইক্রোবায়োলজি ও আইন বিভাগ অংশগ্রহণ করে। এতে মাইক্রোবায়োলজি বিভাগ আইন বিভাগকে ৩-০ সেটে পরাজিত করে। অপরদিকে দাবা (ছাত্রী) উদ্বোধনী খেলায় মাইক্রোবায়োলজি ও আইন বিভাগ অংশগ্রহণ করে। এতে মাইক্রোবায়োলজি বিভাগ আইন বিভাগকে ২-০ সেটে পরাজিত করে।

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: