Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীকে কটূক্তি: সিভাসুর ৪ ছাত্রকে হল থেকে বহিষ্কার

প্রকাশিত: ১৭ জুন ২০২২, ০৩:৩২

চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়

সিভাসু লাইভ: চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) চার শিক্ষার্থীকে ছাত্রাবাস থেকে বহিষ্কার করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে কটূক্তি, সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্মীয় বিদ্বেষ ছড়ানো ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টার অভিযোগ উঠেছে।

বহিষ্কৃত চার শিক্ষার্থী হলেন সিভাসু’র ভেটেরিনারি মেডিসিন অনুষদের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের বোরহান উদ্দিন মো. সাজ্জাদ, মোমিন বিন রহিম, তসলিম উদ্দিন এবং মোহাম্মদ তানভিরুল ইসলাম। তাদেরকে বীর মুক্তিযোদ্ধা এম এ হান্নান হল থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল বুধবার (১৪ জুন) সিভাসুর রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমামের সই করা এক অফিস আদেশে সাময়িক বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।

এ বিষয়ে চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের ভিসি গৌতম বুদ্ধ দাশ বলেন, প্রধানমন্ত্রীকে কটূক্তি ও সাম্প্রদায়িক উসকানিমূলক অনেক লেখা ফেসবুকে লিখেছে। সেসব আমাদের নজরে আসছে। পরে আমরা সেগুলোর প্রমাণাদি ফেসবুক থেকে ডাউনলোড করে ব্যবস্থা নিয়েছি। প্রাথমিকভাবে তাদেরকে হল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পরবর্তীতে তদন্ত কমিটির মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ১৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ