Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণমাধ্যমের গাড়ি ভাঙচুর: কুবি ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

প্রকাশিত: ১৪ জুন ২০২২, ২৩:৩২

ছবি: সংগৃহীত

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) সংলগ্ন এলাকায় একাত্তর টিভির গাড়ি ভাঙচুরের ঘটনায় শাখা ছাত্রলীগের এক নেতাকে অব্যাহতি প্রদান করা হয়েছে। সোমবার রাতে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, ঘটনার সাথে প্রাথমিক সম্পৃক্ততার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক এ এম নূর ঊদ্দীন হোসাইনকে স্বীয় পদ থেকে অব্যহতি এবং কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিকট বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়েছে। এছাড়া অব্যাহতির পাশাপশি পাঁচ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ছাত্রলীগ মেহেদী হাসান বিদ্যুৎ, মোঃ ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবু সাদাত মোহাম্মদ সায়েম, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সভাপতি রাফিউল আলম দীপ্ত, কাজী নজরুল ইসলাম হলের সভাপতি নাজমুল হাসান পলাশের সমন্বয়ে গঠিত তদন্ত কমিটিকে পরবর্তী ৪৮ ঘন্টার মধ্যে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ক্যাম্পাসলাইভকে বলেন, প্রাথমিক তদন্তে প্রমাণ পাওয়ায় আমরা তাকে (এ এম নূর ঊদ্দিন হোসাইন) অব্যাহতি দিয়েছি। বাকিটা পূর্ণাঙ্গ তদন্তের পর জানা যাবে।

এর আগে সোমবার রাত ৯ টার দিকে কুবির প্রধান ফটক সংলগ্ন ডাচ বাংলা বুথের সামনে একাত্তর টিভির গাড়ি ভাঙচুর করা হয়।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ