Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবিতে হলের কক্ষ দখল নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

প্রকাশিত: ১১ জুন ২০২২, ০৩:৪০

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

চবি লাইভ: এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আবাসিক হলের কক্ষ দখলকে কেন্দ্র করে হল শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। প্রত্যক্ষদর্শিরা জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে শহীদ আবদুর রব হলে এ ঘটনা ঘটে৷ সংঘর্ষে জড়ানো বগিভিত্তিক গ্রুপ বাংলার মুখ ও ভার্সিটি এক্সপ্রেস নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী বলে জানা যায়।

আবাসিক হলের কক্ষ দখলকে কেন্দ্র করে প্রথমে দুই গ্রুপের কর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বিকেলে সিনিয়ররা সব মিটমাট করে দেন৷ তবে রাত ১০টার দিকে ভার্সিটি এক্সপ্রেসের কর্মীরা অতর্কিত হামলা করে বাংলার মুখের কর্মীদের ওপর৷ এ সময় তাদের হাতে দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা ছিলো।

ককটেল বিস্ফোরণ ও ৮টি কক্ষ ভাঙচুর করেন ভার্সিটি এক্সপ্রেসের কর্মীরা ৷ পরে প্রক্টরিয়াল বডি ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে অন্তত ১০জন আহত হয়েছেন বলে জানা যায়। আহতরা সবাই বাংলার মুখের কর্মী। তনিজেইবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে শহীদ আবদুর রব হলের প্রভোস্ট ও প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া বলেন, খবর পেয়ে আমরা হলে গিয়েছি। উভয় পক্ষকে নিয়ে বসেছি। প্রক্টরিয়াল বডি ও পুলিশ প্রশাসন মিলে বিষয়টি সমাধানের দিকে যাচ্ছে। আহত কয়েকজন, তবে গুরুতর না।
রবিউল হাসান ভুঁইয়া নিজেই যেন মিমাংসার জন্যে উঠে পড়ে লেগেছেন। তবে আহতদের ব্যাপারে তাকে উদাসীন বলে মনে হয়েছে।

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ