Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবি: প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদ

প্রকাশিত: ৮ জুন ২০২২, ০৩:৪৩

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে মানববন্ধন

কুবি লাইভ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু পরিষদ (কাজী ওমর-মাহাবুব) একাংশ মানববন্ধন করেছে। মঙ্গলবার (১১ জুন) বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভাস্কর্যের সামনে বঙ্গবন্ধু পরিষদ একাংশের সাধারণ সম্পাদক মাহাবুবুল হক ভূইঁয়ার সঞ্চলনায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি কাজী ওমর সিদ্দিকী ও অন্যান্যরা।

বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী বলেন, আমি শুরুটা এভাবে করতে চাই যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রুখে দিতে চায় তারা বাংলাদেশকে রুখে দিতে চায়। যারা ৭৫'র হাতিয়ার বলে স্লোগান দেয় তারা ৭৫ এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারী জিয়াউর রহমানের অনুসারী। আমি কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে নিয়ে বললে, আমাদের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি উপাচার্য স্যারকে দায়িত্ব দিয়েছেন। যদি কোনো স্বাধীনতা বিরোধী অপশক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে ষড়যন্ত্র করলে তাহলে বঙ্গবন্ধু পরিষদ মাঠে থেকে তা রুখে দিবে।'

এ সময় মানববন্ধনে অন্যান্য বক্তারা বলেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেগা প্রজেক্টগুলোকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী অপশক্তিগুলো জেগে উঠেছে। তারা আবারও দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চাচ্ছে। স্বাধীনতার পক্ষের শক্তি হেরে যাওয়া মানে দেশ হেরে যাওয়া। শেখ হাসিনাকে থামিয়ে দেয়া মানে দেশকে থামিয়ে দেয়া। আমরা যারা স্বাধীনতার পক্ষের শক্তি তারা তা হতে দিতে পারিনা। আমাদের সবার সজাগ থাকতে হবে, সচেতন থাকতে হবে।

মানববন্ধনে বঙ্গবন্ধু পরিষদ একাংশের সদস্য, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ