Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বাস ড্রাইভারকে মারধরের অভিযোগ

প্রকাশিত: ৬ জুন ২০২২, ০৬:২৬

অভিযুক্ত ছাত্রলীগ নেতা মিরাজ খলিফা

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) 'কৃষ্ণচূড়া' বাসের ড্রাইভার রবিউল হাসান সুজনকে মারধর ও গালি-গালাজ করার অভিযোগ উঠেছে কুবির এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। রবিবার (৫ জুন) সকাল ৯ টা ৫০ মিনিটের ট্রিপে ক্যাম্পাস থেকে কান্দিরপাড় যাওয়ার পথে এ মারধরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রমতে জানা যায়, শহরের ভেতর শৃঙ্খলা রক্ষার জন্য নির্দিষ্ট স্টপেজে বাস থামার ব্যবস্থা করা হয়। কিন্তু নির্দিষ্ট জায়গায় না দাঁড়িয়ে ছাত্রলীগ নেতা একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মিরাজ খলিফা বারবার ড্রাইভারকে বাস থামানোর ইশারা দেয়। কিন্তু নিয়মে না থাকায় ড্রাইভার বাস না থামিয়ে সামনে এগিয়ে যায়। পরবর্তী 'সালাউদ্দিন' নামক জায়গায় এসে বাস জ্যামে পড়লে মিরাজ খলিফা বাসে উঠে ড্রাইভারের কলার চেপে ধরে তাকে নানা ধরনের গালিগালাজ এবং পরবর্তীতে মারধরের হুমকি দেয়।

এ ব্যাপারে ড্রাইভার মো. রবিউল হাসান সুজনের কাছে জানতে চাইলে তিনি ক্যাম্পাসলাইভকে বলেন, আমি এ ব্যাপারে কিছুই বলতে চাই না। আমি পরিবহন পুলের অফিসারের কাছে এ ব্যাপারে মৌখিকভাবে বলেছি।

মারধরের ব্যাপারে মিরাজ খলিফা ক্যাম্পাসলাইভকে বলেন, আমার সাথে ড্রাইভারের শুধু কথা কাটাকাটি হয়েছে। ওই ড্রাইভার আর একটু হলে আমার উপরে গাড়ি উঠিয়ে দিত। আমি কাল এ ব্যাপারে প্রশাসনের কাছে যাব।

এ ব্যাপারে পরিবহন পুলের সেকশন অফিসার জাহিদুল আলম ক্যাম্পাসলাইভকে জানান, আমি ঘটনাটি শুনেছি। ওই শিক্ষার্থীকে ডেকে এনে বুঝিয়েছি। সেই সঙ্গে ড্রাইভারকেও বলেছি যাতে এ ধরনের ঘটনা আর না ঘটে।

এ বিষয়ে জানার জন্য কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজের সাথে একাধিক বার ফোনে করা হলেও তিনি ফোন ধরেননি।

ঢাকা, ০৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ