Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

"রাবিপ্রবি টেকনোলজিকাল ফেস্টিভল-২০২২" অনুষ্ঠিত

প্রকাশিত: ৩১ মে ২০২২, ০০:৫৮

বর্ণাঢ্য র‍্যালী

রাবিপ্রবি লাইভ: রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) "রাবিপ্রবি টেকনোলজিকাল ফেস্টিভল-২০২২" অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ মে) সকাল ১০টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন রাবিপ্রবি প্রো-ভিসি প্রফেসর ড. কাঞ্চন চাকমা।

টেকনোলজিকাল ফেস্টিভল উপলক্ষে সকালে এক বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি বিশ্ববিদ্যালয়ের মেইন গেইট এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে দীপংকর তালুকদার একাডেমিক ভবনে এসে শেষ হয়।

র‍্যালী শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর "রাবিপ্রবি টেকনোলজিকাল ফেস্টিভল-২০২২" উদ্বোধন করেন রাবিপ্রবি প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা।

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ

টেকনোলজিকাল ফেস্টিভলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা, রাবিপ্রবি টেকনোলজিকাল ফেস্টিভল-২০২২" এর আহবায়ক ও রাবিপ্রবি সিএসই বিভাগের সহকারী অধ্যাপক তানজিম মাহমুদ, রাবিপ্রবি টেকনোলজিকাল ফেস্টিভল-২০২২" আয়োজক কমিটির বিভিন্ন ইভেন্টের শিক্ষক ও সদস্যবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও অংশগ্রহণকারী বিভিন্ন বিভাগের শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী আয়োজিত টেকনোলজিকাল ফেস্টিভলে- প্রোগ্রামিং কন্টেস্ট, ইনোভেশন আইডিয়া কম্পেটিশন, আইটি বিজনেজ কেইস স্টাডি কন্টেস্ট, গ্রাফিক্স ডিজাইন কন্টেস্ট, গেমিং কম্পেটিশন, প্রজেক্ট শো-কেসিং এবং আইডিয়া কন্টেস্টঃ ক্লাইমেট চেইঞ্জ এডাপ্টেশন এন্ড মিটিগেশন- এই ৭টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ