Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নোবিপ্রবি স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃত্বে মামুন-বিপুল

প্রকাশিত: ২৬ মে ২০২২, ২২:১৪

মামুন-বিপুল

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মহান মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী স্বাধীনতা শিক্ষক পরিষদের কমিটি গঠন করা হয়েছে। স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সভা শেষে আগামী এক বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স (ফিমস) বিভাগের প্রফেসর ড. আবদুল্লাহ আল মামুন। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শিক্ষা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ওয়ালিউর রহমান আকন্দ (বিপুল)।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আফসানা মৌসুমী (সহযোগী অধ্যাপক, ইংরেজি বিভাগ), যুগ্ম সাধারণ সম্পাদক ড. মো: নুরুজ্জামান, (সহকারী অধ্যাপক, এগ্রিকালচার বিভাগ),সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোঃ সিয়াম- (সহকারী অধ্যাপক,শিক্ষা বিভাগ), সুবর্ণা বিশ্বাস- (সহকারী অধ্যাপক, ডিবিএ), কোষাধ্যক্ষ নাজমুল হুদা (প্রভাষক টিএইচএম বিভাগ), দপ্তর সম্পাদক আব্দুল করিম- (সহকারী অধ্যাপক, আইআই এস)।

প্রচার সম্পাদক মোঃ রাসেল হোসাইন (প্রভাষক, পরিসংখ্যান বিভাগ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুশফিকুর রহমান আশিক (সহকারী অধ্যাপক, শিক্ষা বিভাগ)।

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে আছেন ড. মোঃ আনোয়ারুল বাশার (অধ্যাপক, ফার্মেসি বিভাগ), ড. মোহাম্মদ মফিজুল ইসলাম (সহযোগী অধ্যাপক, বিজিই বিভাগ), জনাব ভক্ত সুপ্রতিম সরকার (সহযোগী অধ্যাপক, ফিমস বিভাগ) এইচ এম মোস্তাফিজুর রহমান (সহকারী অধ্যাপক, বিএমএস বিভাগ), সঞ্চিতা দেওয়ানজী (প্রভাষক, এসিসিই বিভাগ)।

সাধারণ সম্পাদক ওয়ালিউর রহমান আকন্দ, বিপুল বলেন, মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে শিক্ষকদের স্বার্থসংশ্লিষ্ট সকল কাজে সর্বোপরি দেশের জন্য কাজ করে যেতে চায়।”

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ