Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিপ্রবিতে ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন বিষয়ক প্রশিক্ষণ

প্রকাশিত: ১৮ মে ২০২২, ০৫:০৮

“ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কৌশল কর্ম-পরিকল্পনা ও বাস্তবায়ন” শীর্ষক প্রশিক্ষণ

রাবিপ্রবি লাইভ: রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) “ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কৌশল কর্ম-পরিকল্পনা ও বাস্তবায়ন” শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য দীপংকর তালুকদার ভবনের কনফারেন্স কক্ষে আজ (১৭ মে) দুই দিনব্যাপী এই প্রশিক্ষণ শুরু হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. কাঞ্চন চাকমা। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা।

প্রশিক্ষণ কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কৌশল কর্ম-পরিকল্পনা ও বাস্তবায়নের বিভিন্ন বিষয় সম্পর্কে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের প্রফেসর প্রফেসর ড. ইকবাল আহমেদ এবং রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এস এম ফেরদৌস ইসলাম আলোচনা করেন। এছাড়াও অনলাইনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের যুগ্ম সচিব ড. নাছিমা আকতার এবং আইসিটি ডিভিশনের সিনিয়র সহকারী সচিব আর এইচ এম আলাওল কবির প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন।

কর্মশালায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তানজিম মাহমুদ।

আজ প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের পাঁচটি বিভাগের ১৬ জন শিক্ষক এবং ১৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ