teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

সড়ক দূর্ঘটনাটায় আহত কুবির শিক্ষক-শিক্ষার্থী

Md Akramuzzaman | প্রকাশিত: ১২ মে ২০২২ ১১:৩৭

প্রকাশিত: ১২ মে ২০২২ ১১:৩৭

ছবি: সংগৃহীত

কুবি লাইভ: কুমিল্লার ময়মনামতি জাদুঘর এলাকায় অটোরিকশার সাথে মাইক্রোবাসের সংঘর্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষক-শিক্ষার্থী আহত হয়েছেন। আহত শিক্ষক বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আলি আহসান ও শিক্ষার্থী প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মো. ইমামুল হক সোহেল।

বুধবার (১১ মে) সকাল ১১টায় ক্যাম্পাস থেকে কোটবাড়ি যাওয়ার রাস্তায় জাদুঘরের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ক্যাম্পাসের দিক থেকে আসা দ্রুতগামী অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। এতে অটোরিকশায় থাকা শিক্ষক আলি আহসান হাতে ও পেটে ব্যাথা পায় এবং শিক্ষার্থী সোহলের ডান পায়ে ব্যাপক জখম হয়। পরে সোহেলকে তৎক্ষণাৎ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এছাড়া শিক্ষক আলি আহসান বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে আহত ইমামুল হক সোহেল ক্যাম্পাসলাইভকে বলেন, মাইক্রোবাসটি অটোরিকশাকে ওভারটে করতে গিয়ে ধাক্কা দেয়। এতে আমার পায়ে ব্যাপক জখম হয়। গাড়ি চালকদের বেপরোয়ায় গতি ও অদক্ষতার কারণে আজকে আমি দুর্ঘটনা শিকার হয়েছি।

দুর্ঘটনার বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের চাইলে সহকারী প্রক্টর মাহবুবুল হক ভূইঁয়া ক্যাম্পাসলাইভকে জানান, দূর্ঘটনায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের চিকিৎসাবাবদ ক্ষতিপূরণ রেখে দেওয়া হয়েছে। পরে ভবিষ্যতে এমন বেপরোয়া ভাবে গাড়ি চালাবে না এই শর্তে মুচলেকা নিয়ে অটোরিকশা ড্রাইভার এবং মাইক্রোবাস ড্রাইভারকে ছেড়ে দেওয়া হয়।

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএম//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: