Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চলন্ত শাটল থেকে চবি শিক্ষার্থীর মোবাইল ছিনতাই!

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২, ০৫:১৬

শাটল ট্রেন

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের(চবি) নিজস্ব পরিবহন শাটল ট্রেন থেকে এক শিক্ষার্থীর মোবাইল ছিনতাই হয়েছে। এসময় ছিনতাইকারীকে ধরতে ট্রেন থেকে লাফ দেন ওই শিক্ষার্থী। এসময় হাতে ও মাথায় আঘাত পান তিনি। রবিবার নগরীর কদমতলী এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, ভুক্তভোগী শিক্ষার্থীর নাম নন্দীতা দাস। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী।

এ ব্যাপারে নন্দীতা দাশ জানান, "৭.৪৫ এর ট্রেনে আমি ক্যাম্পাসে যাচ্ছিলাম। পরীক্ষা থাকায় মোবাইল থেকে পড়ছিলাম। হঠাৎ করে একটা ছেলে বাইরে থেকে উঠে আমার হাত থেকে মোবাইল টান মেরে নিয়ে যায় এবং লাফ দিয়ে ট্রেন থেকে নেমে পালিয়ে যায়। ওই সময় বগিতে অন্য কেউ না থাকায় আমি নিজেই ছেলেকে ধরার জন্য ট্রেন থেকে লাফ দেই। চলন্ত ট্রেন থাকার কারণে নিচে পড়ে যাই এবং হাতে ও মাথায় হালকা ব্যাথা পাই। তবে ছেলেকে আর ধরা সম্ভব হয় নি।"

এ ব্যাপারে ডিউটিরত পুলিশ সদস্য রফিক ক্যাম্পাসলাইভকে বলেন, ট্রেন চলন্ত অবস্থায় ছিনতাইকারী মোবাইল টান দিয়েই ট্রেন থেকে লাফ দিয়ে নেমে যায়। এর সাথে সাথে ছাত্রীটিও লাফ দেন। এর মধ্যে ট্রেনের গতি বেড়ে যাওয়ার কারণে আমরা নামতে পারি নি। আমরা বিষয়টি চট্টগ্রাম রেলওয়ে থানাকে জানিয়েছি।

ঢাকা, ২৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ