Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েট স্টাফ এসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২, ০৭:৩৯

বক্তব্য দিচ্ছেন ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) স্টাফ এসোসিয়েশনের সাধারণ সভা এবং ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে আয়োজিত উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম।

এতে বিশেষ অতিথি ছিলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. সুনীল ধর, পুরকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মো. মইনুল ইসলাম, তড়িৎ ও কম্পিউটার অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মশিউল হক, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হাছান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী ও স্টাফ ওয়েলফেয়ার কমিটির সভাপতি প্রফেসর ড. জামাল উদ্দিন আহম্মদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টাফ এসোসিয়েশনের সভাপতি মো. জামাল উদ্দীন। এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব বিশ্বজিৎ ভট্টাচার্য অনুষ্ঠান সঞ্চালনা করেন।

এ সময় ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম পবিত্র মাহে রমজানের সংযম ও শুদ্ধতার মহান শিক্ষাকে ধারণ করে ব্যক্তিগত ও সামাজিক জীবনে কাজে লাগানোর আহবান জানান। একইসঙ্গে চুয়েটের চলমান অগ্রযাত্রায় কর্মচারীগণের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে অনুষ্ঠানের প্রথম পর্বে বেলা ১২টায় থেকে স্টাফ এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে কর্মচারীদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং তা বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট উপস্থাপনের ব্যাপারে সকলে ঐক্যমত পোষণ করেন।

ঢাকা, ১৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ