Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেস্ট লিও অ্যাওয়ার্ড পেলেন কুবির লিও ক্লাব

প্রকাশিত: ৬ মার্চ ২০২২, ০৬:০৮

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লিও ক্লাব প্রথমবারের মতো পেয়েছে 'বেস্ট লিও ক্লাব অ্যাওয়ার্ড ২০২০-২১। ঢাকার এসওএস হারমান জেমিনার কলেজ অডিটোরিয়ামে 'কিংস ফ্যামিলি কার্নিভাল ইনডাকশন এবং ইনস্টলেশন সেরেমনি-২০২২' অনুষ্ঠানে এ 'বেস্ট লিও ক্লাব অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ অনুষ্ঠানে কুমিল্লা বিশ্ববিদ্যালয় লিও ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লিও জাহিদুল ইসলাম এবং লিও সামিউল ইসলাম জিসানের হাতে "বেস্ট লিও ক্লাব অ্যাওয়ার্ড" তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আর্কিটেক্ট লায়ন নিখিল চন্দ্র গুহু।

এ সম্পর্কে জানতে চাইলে ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লিও জাহিদ ক্যাম্পাসলাইভকে বলেন, 'আমরা লিও ক্লাব প্রতিষ্ঠার পর থেকে লিও ক্লাব এর সম্মানিত এডভাইজার লায়ন আজহার মাহমুদ স্যার এবং ফ্যাকাল্টি এডভাইজার মিজানুর রহমান স্যারের পরামর্শে কোভিড সময়কালীন সুন্দরভাবে সার্ভিস প্রোগ্রাম গুলো সম্পন্ন করতে পেরেছি। এই অবদান বোর্ড অব ডিরেক্টরস ২০২০-২১ এবং সকল লিওবৃন্দের, তারা আন্তরিক সহযোগিতা করেছেন।

লিও ক্লাবের বর্তমান সভাপতি প্রণব চক্রবর্তী বলেন, 'আমরা এই অর্জন এর ধারা অব্যাহত রাখতে চাই। তাই সকলের আন্তরিক সহযোগিতা দরকার'।

উল্লেখ্য, লিও ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে স্পনসর করছে লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস, ডিস্ট্রিক্ট ৩১৫এ১, বাংলাদেশ। ক্লাবটি ২০২০ সালে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল থেকে চার্টার পিন পায় এবং সেই থেকেই সামাজিক কাজগুলোর মাধ্যমে তরুনদের নেতৃত্ব গঠনে কাজ করে যাচ্ছে।

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ