Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে ব্যবসায় শিক্ষা অনুষদে ছাত্রলীগের আংশিক কমিটি

প্রকাশিত: ৭ ডিসেম্বার ২০২১, ০৬:০০

লাইভ প্রতিবেদক: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্যবসায় শিক্ষা অনুষদ ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ব্যবসায় শিক্ষা অনুষদে সভাপতি পদে মেহরাব হোসেন শোভন ও সালমান চৌধুরীকে সাধারণ সম্পাদক পদে এ কমিটি ঘোষণা করা হয়।

রবিবার (৫ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

ব্যবসায় শিক্ষা অনুষদের কমিটিতে আরও আছেন সহ-সভাপতি আমির হোসেন, রিফাত হাসান, মোঃ হাবিবুর রহমান হৃদয়, মোঃ সৌরভ,প্ৰণব চক্রবর্তী, রাসিব খান, অমল কান্তি ত্রিপুরা, নিলয় কুমার সাহা, সুলতান মিয়া, শিহাব হাসান, আশ্রাফ উজ্জাল আরিফুল কালাম অনিক, চৌধুরী সুবিনয় দেব সাহা, মুশফিক আহমেদ রাফি, আহসান হাবিব, আমিনুল ইসলাম, ইমরান মিয়া, মোঃ সাইফুল মিয়া, চয়ন পাল।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে অজয় ধর, নাজমুল ইসলাম( হৃদয়), চৈতি চাকমা, প্রিতম সেন, রন্টি সরকার, মোঃ শাহাব উদ্দিন, আব্দুল্লাহ্ আল মাছুম, সাকিব হাসান দীপ, আসাদুজ্জামান খান জয়।

সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম রায়হান, শামীম আকন্দ, সৈকত হাসান রনি, জয় রাজবংশী, রিয়াদ মিয়া, রাজিব সরকার, আশিকুর রহমান রাফি, রাকিব হাসান, নাজমুল হাসান জুয়েল।

উল্লেখ্য, অনুষদের এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে ও আগামী ১ (এক) মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

ঢাকা, ০৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ