Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে ২ অনুষদে ছাত্রলীগের আংশিক কমিটি

প্রকাশিত: ২০ নভেম্বার ২০২১, ২২:২০

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন অনুষদ ও প্রকৌশল অনুষদে ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আইন অনুষদের ইউসুফ হককে সভাপতি, আব্দুল্লাহ আল সিফাতকে সাধারণ সম্পাদক এবং প্রকৌশল অনুষদের কাউসার আহমেদ শাওনকে সভাপতি, আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত আলাদা আলাদা প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

আইন অনুষদের ছাত্রলীগের কমিটিতে আরো আছেন: সহ-সভাপতি নেওয়াজ শরিফ ফাহিম, আবুল হাসান শাফি , যুগ্ম সাধারণ সম্পাদক ওসমান জয় মানিক, বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জিহাদুল ইসলাম সজিব, রাকিব শিকদার

এছাড়া প্রকৌশল অনুষদের কমিটিতে আরো আছেন, সহ-সভাপতি কাজী মুশফিকুর সাকিব, সাহেদ ইমরান, যুগ্ম সাধারণ সম্পাদক সজিব সরকার, সাখাওয়াত হোসেন শাকিল, নুরুল আফসার আরিফ, সাংগঠনিক সম্পাদক মারিয়া নুসরাত, শাহিন মিয়া, নাজিউর রহমান।

উল্লেখ্য, আইন অনুষদ ও প্রকৌশল অনুষদের এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। এবং এ দুই কমিটিকে আগামী ১ (এক) মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ