Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবিতে কাল শুরু হচ্ছে চতুর্থ শিল্পবিপ্লব বিষয়ে জাতীয় কনফারেন্স

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বার ২০২১, ০২:০৭

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ব্যবসায় প্রশাসন অনুষদের আওতাধীন ব্যুরো অব বিজনেস রিসার্চ কর্তৃক The Fourth Industrial Revolution: Reshaping Business for Sustainable Development in Bangladesh শিরোনামে দুইদিন ব্যাপী ভার্চুয়াল কনফারেন্স শুরু হতে যাচ্ছে শুক্রবার।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) সাথে এক অনলাইন প্রেস কনফারেন্সের মাধ্যমে এই তথ্য জানিয়েছেন কনফারেন্স কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মোহাম্মদ আইয়ুব ইসলাম।

আগামী শুক্র ও শনিবার (১৭ ও ১৮ সেপ্টেম্বর) উক্ত কনফারেন্সের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কনফারেন্সের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার।

শুভেচ্ছা বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য প্রফেসর ড. মো. আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর বেনু কুমার দে, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস. এম. সালামতউল্লাহ ভূঁইয়া এবং অনুষদের বরিষ্ঠ শিক্ষক প্রফেসর ড. সুলতান আহমেদ।

কনফারেন্সে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন খ্যাতিমান কর্পোরেট নির্বাহী রবি অক্সিয়াটা লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ।

উক্ত অধিবেশনে সভাপতিত্ব করবেন ব্যুরো অব বিজনেস রিসার্চ- এর চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ সেলিম উদ্দিন, স্বাগত বক্তব্য রাখবেন কনফারেন্সে কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মোহাম্মদ আইয়ুব ইসলাম এবং অধিবেশনটির উপস্থাপনায় থাকবেন ব্যুরো অব বিজনেস রিসার্চ- এর পরিচালক প্রফেসর ড. এস. এম. শোহরাব উদ্দিন।

কনফারেন্সের দ্বিতীয় দিন মোট ১০টি সমান্তরাল সেশনে প্রায় অর্ধশতাদিক প্রবন্ধ উপস্থাপিত হবে। উক্ত কনফারেন্সে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রচুর শিক্ষাবিদ, গবেষক, শিল্পোদ্যোক্তা, কর্পোরেট নির্বাহী এবং শিক্ষর্থী উক্ত কনফারেন্সে সংযুক্ত থাকবেন। আয়োজিত কনফারেন্সটির সার্বিক সহযোগিতায় রয়েছেন চিটাগাং ইউনিভার্সিটি সেন্টার ফর বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (সিইউসিবিএ) এবং হেইডালবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড।

উল্লেখ্য যে, উক্ত কনফারেন্সটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভেরিফাইড ফেইসবুক পেইজের লাইভ স্ট্রিমের (http://www.facebook.com/ictcu) মাধ্যমে প্রচার করা হবে।

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ