Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবি শিক্ষার্থী আবরার নিখোঁজ!

প্রকাশিত: ৭ জানুয়ারী ২০২১, ০৬:৩৮

চবি লাইভ: এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) একজন শিক্ষার্থী নিখোঁজের অভিযোগ মিলেছে। এনিয়ে চলছে নানান জল্পনা-কল্পনা। চলছে আলোচনা-সমালোচনা। কিন্তু এখনও কোন তথ্য পায়নি পুলিশ গোয়েন্দারা। ওই শিক্ষার্থীর নাম আবরার লাবিব।

এলাকাবাসী ও তার পরিবারের সদস্যরা জানান, গতকাল মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না । চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল থেকে হাটতে বের হয়ে আর ফেরেননি তিনি।

ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি কক্সবাজার জেলায়। করোনায় বিশ্ববিদ্যালয় বন্ধের পর থেকেই তিনি পরিবারের সঙ্গে গ্রামের বাড়ি কক্সবাজার থাকতেন।

বাবার অসুস্থতার কারণে গত কয়েক দিন ধরে হাসপাতালে থাকতেন তিনি। নিখোঁজ শিক্ষার্থীর ফুফাতো ভাই মো. সাদি চৌধুরী জানান, গত ১৫-১৬ দিন তার বাবা করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি ছিল।

মায়ের সঙ্গে তিনি হাসপাতালে বাবাকে দেখাশোনা করছিলেন। তার বাবার অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় গতকাল সন্ধ্যার পর হাসপাতাল থেকে হাটতে বের হয় লাবিব।

পরে অনেক রাত পর্যন্ত হাসপাতালে না ফিরলে পরিবারের সবাই চিন্তিত হয়ে পড়েন। তিনি আরও বলেন, বের হওয়ার সময় তিনি মোবাইল সঙ্গে নেননি। গ্রামের বাড়ি, আত্মীয়-স্বজন ও বন্ধুদের নিকট থেকে তার কোনো খোঁজ মেলেনি।

অনেক খোঁজাখুঁজির পর এখনো তার সন্ধান না পাওয়ায় বুধবার (৬ জানুয়ারি) ডবলমুরিং থানায় একটা জিডি করা হয়েছে।

এ ব্যাপারে ডবলমুরিং থানার তদন্ত কর্মকর্তা এম এম মানিক বলেন, তারা আজ (বুধবার) সকালে জিডি করেছে। আমরা বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিচ্ছি। এ ব্যাপারে নানান জায়গায় সোর্স লাগিয়েছে পুলিশ।

ঢাকা, ০৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ