Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিখোঁজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লাবিব

প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২১, ১৯:৩০

চবি লাইভঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ফাইন্যান্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এস এম আবরার লাবিব গত ৫ জানুয়ারি বিকেল থেকে নিখোঁজ। অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান মেলেনি। তাঁর গায়ের রং ফর্সা। উচ্চতা আনুমানিক ৬ ফুট,এবং গায়ে ছিল কালো টি-শার্ট।

জানা যায়, করোনাভাইরাস পজিটিভ থাকায় দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরীর বেসরকারি আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে তে ভর্তি আছেন নিখোঁজের বাবা আরিফ আহমেদ। তবে প্লাজমা থেরাপি দেওয়ার পরে কিছুটা সুস্থ বোধ করেন তিনি। এতোদিন বাবার দেখাশোনা করতে হাসপাতালেই ছিলেন নিখোঁজ শিক্ষার্থী এস এম আবরার লাবিব।

তবে গতকাল তার বাবা কিছুটা সুস্থ বোধ করার বিকেল ৫ টা নাগাদ হাসপাতাল থেকে হাটতে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ফাইন্যান্স বিভাগের এই শিক্ষার্থী। এ ঘটনায় তার পরিবার নগরীর ডাবলমুরিং থানায় নিখোঁজ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছে। পুলিশের অনুসন্ধানী টিম গতকাল থেকে খোঁজাখুঁজি করলেও এখন পর্যন্ত তার হদিস মেলেনি।

পরিবার সূত্রে জানা যায়, নিখোঁজ হওয়া শিক্ষার্থী সেদিন ভুল করে বাসায় মোবাইল রেখে যায়।

কোনো হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেয়ে থাকলে নগরীর ডাবলমুরিং থানায় অথবা সংশ্লিষ্ট ফোন 01680187287 অথবা, 01867-951000 নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

ঢাকা, ০৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ