Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগে চবির ফটকে অবরোধ

প্রকাশিত: ১ জানুয়ারী ২০২১, ১৭:৫৯

চবি লাইভ: আবারও অতিরিক্ত ভাড়া না দেয়ায় বাসের চালক ও সহকারী কর্তৃক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় চবির প্রধান ফটকে তালা দিয়ে অবরোধ করেছেন শিক্ষার্থীরা।

জানাগেছে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারীরা এই অবরোধ করেন। পরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টরের আশ্বাসে অবরোধ স্থগিত করেন তারা।

অবরোধকারী শিক্ষার্থীদের কাছ থেকে জানা যায়, ম্যানেজমেন্ট বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র অমিত মাহমুদ রাফি ও ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র মো. রবিনকে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের ১নং গেট এলাকায় দ্রুতযান সার্ভিসের একটি বাসের চালক ও স্টাফরা মারধর করেন।

তবে এ বিষয়ে জানতে ভুক্তভোগীদের একাধিকবার কল দেয়া হলেও তারা ফোন রিসিভ করেননি।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, বাসে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র মারধরের শিকার হয়েছে। এ নিয়ে সাধারণ শিক্ষার্থীরা গেট বন্ধ করে অবরোধ করেছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. আতিকুর রহমান বলেন, বাসের ড্রাইভারদের সঙ্গে শিক্ষার্থীদের ভাড়া নিয়ে গণ্ডগোল হয়েছিল। তারা কিছু সময় মূল ফটক বন্ধ রেখেছিল। পরে আমাদের সঙ্গে কথা বলে খুলে দিয়েছে।

শুক্রবার পুলিশসহ বাসের হেল্পার এবং ড্রাইভারদের সঙ্গে ভুক্তভোগী শিক্ষার্থীরা বসে বিষয়টা সমাধান করবে। আপাতত পরিস্থিতি স্বাভাবিক আছে।

ঢাকা, ০১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ