Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিলস চবি আন্তঃ পাবলিক স্পিকিং প্রতিযোগিতা

প্রকাশিত: ২৩ আগষ্ট ২০২০, ০৬:১৩

চবি লাইভ: অলাভজনক সংগঠন হিসেবে নিলস- নেটওয়ার্ক ফর ইন্টারন্যাশনাল ল' স্টুডেন্টস আইনী প্রাঙ্গণে বরাবরই সফলতার সাথে অবদান রেখে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় নিলস এর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অধ্যায় কর্তৃক ২০ আগস্ট ২০২০ থেকে ২১ আগস্ট ২০২০ পর্যন্ত অনুষ্ঠিত হলো "নিলস আন্তঃ পাবলিক স্পিকিং প্রতিযোগিতা, ২০২০" যাতে অংশ নেন ১১ টি দলে বিভক্ত মোট ৩৩ জন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী।

প্রতিযোগিতার মূল বিষয় ছিলো 'বর্তমান সময়ে সামাজিক সমস্যাবলি', যার ওপর ভিত্তি করে প্রতিযোগীরা তুলে ধরেন কোভিড-১৯, মানসিক স্বাস্থ্য, জাতিগত বৈষম্য, নারী পুরুষে সমতা, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর প্রভাব এবং দুর্নীতির মতো বিষয়াবলি।

দুইদিন ব্যাপী এই অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ফারহান ইফতেখার, সাবিত কায়েস রাহাত এবং ফাতিমা যাহরা আহসান রাইসা। প্রতিযোগিতার বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তানভীর কায়সার অনিন্দ্য, কনভেনর, নিলস চবি অধ্যায়, শামস নাজীব আর্ক, স্টুডেন্ট কাউন্সিলর, নিলস চবি অধ্যায়, শহিদুল আলম চৌধুরী তনু, স্টুডেন্ট কাউন্সিলর, নিলস চবি অধ্যায়, আফরিন নাদিয়া, স্টুডেন্ট কাউন্সিলর, নিলস চবি অধ্যায়, শাদমান সাকিব, এক্সিকিউটিভ অফিসার, ব্যবিলন গ্রুপ, সাবেক টিএবি ডিরেক্টর, সিইউডিএস, তাইবা তাজালিল, প্রেসিডেন্ট, ম্যানেজমেন্ট কমিউনিকেশন ক্লাব, হাল্ট প্রাইজ, লন্ডন এর শীর্ষ ষষ্ঠ রিজিওনাল ফাইনালিস্ট মালিহা মিম

সমাপনী অনুষ্ঠানের সম্মানিত প্রধান অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন , অধ্যাপক এবিএম আবু নোমান। সম্মানিত অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সহযোগী অধ্যাপক সাঈদ আহসান খালিদ।

প্রতিযোগিতার বিজয়ী খেতাব অর্জন করে 'টিম টেরিফিক ট্রিও' যাতে অংশ নেন সামহু তাসনিম এনিলা, মাইসা হক এবং মাহমুদুল হক প্রান্ত। ফার্স্ট রানার্সআপ খেতাব অর্জন করে 'টিম সউর্ন ট্রুপ্স' যাতে অংশ নেন সায়েদা ফাহমিদা, মো. মনিরুল ইসলাম এবং উম্মে নাইমা। সেকেন্ড রানার্সআপ খেতাব অর্জন করে 'টিম দ্যা চ্যালেঞ্জারস লীগ ' যাতে অংশ নেন অভি দত্ত, উম্মে হানি ইভা এবং তাসপিয়া আক্তার ঝুমুর।

'টিম জাস্টিস ব্রিঙ্গারস ' নিজের ঝুলিতে ভরে নেয় থার্ড রানার্সআপ খেতাব, যাতে অংশ নেন নূর মোহাম্মদ আনাস, কানিজ তানিমা এবং জান্নাতুল ফেরদৌস সায়মা। প্রতিযোগিতার সেরা বক্তা হিসেবে নির্বাচিত হন মো. মনিরুল ইসলাম এবং সেরা উদীয়মান বক্তা হিসেবে নির্বাচিত হন মাইসা হক।

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ