Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগকে সন্ত্রাসী ও জঙ্গি সংগঠন বললেন চবি ছাত্রদল সাধারন সম্পাদক

প্রকাশিত: ২১ অক্টোবার ২০১৯, ০৮:৩৪

চবি লাইভঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং আজকে ঢাবিতে ছাত্রদলের উপর ছাত্রলীগ সন্ত্রাসীদের অতর্কিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদের নেতৃত্বে মিছিলটি ষোলশহর স্টেশন থেকে শুরু করে ২ নং গেইট বিপ্লব উদ্যানের পাশে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

চবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক মাসুমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক মোঃ হাসান, আরাফাত খান ও অর্থ সম্পাদক হাসান আহমেদ প্রমুখ।

বক্তারা দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানোনার পাশাপাশি ঢাবিতে ছাত্রদল নেতৃবৃন্দের উপর ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ বলেন-আদর্শচ্যুত হয়ে ছাত্রলীগ এখন একটি সন্ত্রাসী ও জঙ্গি সংগঠনে পরিণত হয়েছে। আর একটি সন্ত্রাসী ও জঙ্গি সংগঠন সমাজ ও দেশের জন্য বিষফোঁড়ার ন্যায়।

একটি সুস্থ ও নিরাপদ রাষ্ট্র বিনির্মাণে এই বিষফোঁড়া উপড়ে ফেলা সময়ের অপরিহার্য দাবি। শীঘ্রই এদেশের সচেতন দেশপ্রেমী ছাত্রজনতাকে সাথে নিয়ে এই বিষফোঁড়া উপড়ে ফেলা হবে ইনশাআল্লাহ।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ