Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বার্থডে পার্টিতে চবি ছাত্রীকে যৌন হয়রানি, ছাত্রের কারাদণ্ড

প্রকাশিত: ১৯ অক্টোবার ২০১৯, ১১:১২

চবি লাইভ : বার্থডে পার্টিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এঘটনায় সহপাঠীরা ওই ছাত্রকে পুলিশে দিয়েছেন। পরে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় চট্টগ্রাম হাটহাজারী সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সম্রাট খীসা এ দণ্ডাদেশ প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত নূর মোহাম্মদ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের সোহাগী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, দীর্ঘদিন যাবত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে যৌন হয়রানি করে আসছিলেন ময়মনসিংহের ওই ছাত্রী। গত ১৩ই অক্টোবর গ্রামের বাড়ি ময়মনসিংহ থেকে ট্রেনে ফেরার সময় ওই ছাত্রীর পিছু নেন নূর মোহাম্মদ। পিছু নিয়ে চলে আসেন বিশ্ববিদ্যালয়ে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে চবির বঙ্গবন্ধু উদ্যান থেকে তাকে আটক করে প্রক্টরিয়াল বডি।

ওই দিন বিকেলে ভুক্তভোগী ছাত্রী চবির বঙ্গবন্ধু উদ্যানে তার সহপাঠীদের নিয়ে বার্থডে পার্টি করতে যান। এসময় নূর মোহাম্মদ ওই ছাত্রীর সহপাঠীর সামনেই তার সঙ্গে অশোভন আচরণ করেন। পরে ওই ছাত্রীর সহপাঠীরা প্রক্টরিয়াল বডিকে বিষয়টি অবহিত করেন। তারা এসে ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ