Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়ক দুর্ঘটনায় আহত সেই চবি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ২ জুন ২০১৯, ০১:২৯

চবি লাইভ: সড়ক দুর্ঘটনায় আহত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রাণিবিদ্যা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাদেকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় চলে গেলেন না ফেরার দেশে। টানা ১০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন চবি শিক্ষার্থী সাদেকুল।

জানা গেছে, শনিবার সকাল ৬টা ১০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। সাদেকুলের মৃত্যুতে পরিবারের সদস্যদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। সহপাঠি বন্ধুদের মেঝেও সাদেকুলের চির বিদায়ে গভির শোকাহত।

সাদেকুলের বন্ধুরা জানান, প্রতিদিনের ন্যায় গত ২৩ মে টিউশনি থেকে ফিরছিলো সাদেকুল। হঠাৎ করে পিছন থেকে একটি মাইক্রো তাকে ধাক্কা দেয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসা হয়। চমেকে প্রথম দুই দিন তার শরীরের অবস্থা কিছুটা ভালো থাকলেও তৃতীয় দিন থেকে অবনতির দিকে যেতে থাকে। এক পর্যায়ে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে টানা ৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে সকালে মৃত্যুর কাছে হার মানে সাদেক।

জানা যায়, সাদেকের গ্রামের বাড়ী কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার সুখিয়া গ্রামে। সে পরিবারে তিন ভাইয়ের মধ্যে সবার বড়। তার বাবা ৫ বছর আগে মারা যান। মূলত তার টিউশনের টাকা দিয়েই তার পরিবারের ভরণপোষন চলতো।


ঢাকা, ১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ