Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চিঠি লিখে মায়ের শাড়িতে ঝুললো দুই ছাত্রী!

প্রকাশিত: ১১ নভেম্বার ২০১৮, ১৮:১১

কক্সবাজার লাইভ : রামুতে চিরকুট লিখে ভয়ংকর পথ বেছে নিয়েছে দুই বোন। অভিমানে প্রাণ দিয়েছে তারা। এদের মধ্যে একজনের বিয়ের কথাবার্তা চলছে। অন্যজন সপ্তম শ্রেণিতে পড়াশোনো করতো। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও চিরকুটটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ওই দুই বোন রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের নজির হোসেনের মেয়ে মরজিনা আক্তার (১৭) ও তসলিমা আক্তার (১৩)।

ইউপি সদস্য নুরুল আলম আত্মহত্যার ঘটনার ব্যাপারে বলেন, শনিবার রশিদ নগরের ১নং ওয়ার্ডের নজিরের বাড়ীতে হৈ-চৈ লেগে যায়। পরে ঘটনাস্থলে গেলে একই পরিবারের আপন দুই বোনকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। এসময় পুলিশকে খবর দিলে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় মা বাবা ও অন্যন্যা সদস্যরা বাড়িতে না থাকার সুবাধে এক রুমে তারা দুই বোন মায়ের শাড়ি পেছিয়ে ঘরের ভীমের সাথে জড়িয়ে আত্মহত্যা করে। পরে তাদের ছোট ভাই বোনদের ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। পুলিশকে জানানো হলে ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ এসে লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে যায়। পরে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়।

চৌকিদার জয়নাল জানায়, এসময় তাদের লিখে যাওয়া একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। এ চিরকুটে তারা লিখেছেন আমাদের মৃত্যু জন্য মা-বাবা এমন কি পরিবারের কেউ দায়ি নয়।

সূত্রেমতে, মরজিনা আক্তারের বিয়ের কথাবার্তা চলছিল। আর তসলিমা স্থানীয় একটি হাই স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী ছিল। তবে তারা কি কারনে আত্মহত্যা করেছে জানা যায়নি।

রামু থানার ওসি তদন্ত মিজানুর রহমান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে।


ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ