Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েট শিক্ষার্থী ফাহিমের লাশ দাফন হবে শনিবার

প্রকাশিত: ২০ অক্টোবার ২০১৮, ০৩:৩৬

লাইভ প্রতিবেদক: আরিফুল হাসান ফাহিম চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) আর্কিটেকচার বিভাগের নবম ব্যাচের সাবেক শিক্ষার্থী। পড়াশুনা শেষ ক‌রে এক‌টি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি।

বান্দরবানের থানছি উপজেলার দুর্গম এলাকায় নাফাখুম ঝর্ণা দেখতে গিয়ে নিখোঁজ হয়ে যায় ফাহিম। নিখোঁজের দু‌দিন পর বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রী খাল থে‌কে নিহতের মর দেহ উদ্ধার করে পুলিশ। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ঘটনাস্থ‌লের পাশে ফাহিমের মৃত‌দেহ ভে‌সে উ‌ঠলে স্থানীয়রা পু‌লিশে খবর দেয়। পু‌লিশ লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য ম‌র্গে পা‌ঠানো হয়।

পরিবারের পক্ষ থেকে জানা গেছে, আরিফুল হাসান ফাহিমের লাশ দাফনের উদ্দেশ্যে বান্দরবন থেকে সরাসরি তার গ্রামের বাড়ি চাঁদপুর নিয়ে যাওয়া হচ্ছে। আগামীকাল শনিবার বাদ যোহর নামাজের পর জানাযা অনুষ্ঠিত হবে। মরহুমের জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন করা হবে বলে জানা যায়।

উল্লেখ্য, আরিফুল হাসান ফাহিমের অকাল মৃত্যুতে গভীর ভাবে শোকাহত প্রকাশ করেছেন ক্যাম্পাসলাইভ পরিবার। সেই সাথে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইস্তেগফার কামনা করছেন মহান আল্লাহর দরবারে। রাহমানুর রাহিম আল্লাহ যেন তাকে জান্নাত নসিব দান করেন। আমিন!

 


ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ