Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নোবিপ্রবির প্রতি আসনে লড়বে ৫২ জন

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০১৮, ০৮:২১

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষায় প্রতি আসনের বিপরীতে লড়বে গড়ে ৫২ জন করে শিক্ষার্থী।

এ বছর ৬ টি ইউনিটের মোট ১৩৪০ টি আসনের বিপরীতে ৭০২৯৮ টি আবেদন অনলাইনে জমা পড়েছে। বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির (আইআইটি) ডিরেক্টর ও ভর্তি কমিটির সদস্য মোহাম্মদ নুরুজ্জামান ভুঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

চলতি শিক্ষাবর্ষে ‘এ’ ইউনিটে ২৩৯৩২, ‘বি’ ইউনিটে ২০৯৯৬, ‘সি’ ইউনিটে ৬০৭৬, ‘ডি’ ইউনিটে ১২৭৪১, ‘ই’ ইউনিটে ৩২৩৭ ও ‘এফ’ ইউনিটে ৩৩১৬ জন শিক্ষার্থী আবেদন করেছে। বুধবার বিকাল ৫টা থেকে বিশ্ববিদ্যালয় ভর্তি ওয়েবসাইট (www.nstu.edu.bd) থেকে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

এবছর ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত, ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর বিকাল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত, ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২.০০ টা, ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ অক্টোবর বিকেল ৩টা থেকে ৪টা, ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৮ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১১ এবং ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৮ অক্টোবর বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে আগামী ৩০ অক্টোবর।

 


ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ