Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েটে শিক্ষক সমিতির সভা

প্রকাশিত: ১০ অক্টোবার ২০১৮, ০৫:২১

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতির তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষক সমিতির আয়োজনে নবাগত শিক্ষকদের সম্মানে সমিতির তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

পারস্পরিক পরিচিতিমূলক ও উপলব্ধি বিষয়ক এ্যাপ্রিসিয়েশন সিম্পোজিয়াম (Teachers’ Appreciation Symposium) এবং সমিতির সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকালে পুরকৌশল বিভাগের সেমিনার কক্ষে প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন চুয়েটের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম।

শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ সামসুল আরেফিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনায় করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. জিএম সাদিকুল ইসলাম।

উক্ত সিম্পোজিয়ামে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসনিক নিয়ম-কানুন সম্পর্কে চুয়েটের অতিরিক্ত রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) মো: নুরুল হুদা, বিশ্ববিদ্যালয়ের প্রচলিত আর্থিক নিয়ম-কানুন সম্পর্কে কম্পোট্রোলার মো: শফিকুল ইসলাম এবং শ্রেণীকক্ষে পাঠদানের বিভিন্ন কৌশল ও গবেষণা বিষয়ে পুরকৌশল বিভাগের প্রফেসর ও সাবেক ভিসি প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলম পৃথক সেশনে প্রবন্ধ উপস্থাপন করেন। পরে চুয়েটে নতুন যোগদানকৃত, সম্প্রতি ডিগ্রীপ্রাপ্ত ও পদোন্নতিপ্রাপ্ত সম্মানিত শিক্ষকদের সম্বর্ধনা প্রদান করা হয়।

 

 

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ