Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দেওদীঘি কেএম উচ্চ বিদ্যালয়ে ৬৪ বছর পূর্তি উদযাপন

প্রকাশিত: ৪ অক্টোবার ২০১৮, ০৩:২২

চট্টগ্রাম লাইভ: দেওদীঘি কেএম উচ্চ বিদ্যালয়ের ৬৪ বছর পূর্তি উদযাপন ও পুনর্মিলনী উপলক্ষে দুইদিনব্যাপি অনুষ্ঠানমালা শুরু হতে যাচ্ছে। চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ঐতিহ্যবাহী দেওদীঘি কেএম উচ্চ বিদ্যালয়ে ৬৪ বছর পূর্তি উদযাপন আগামী ৫ অক্টোবর, শুক্রবার শুরু হবে।

প্রথম দিন অনুষ্ঠিত হবে ফ্রি হেলথ ক্যাম্প, ক্রীড়া প্রতিযোগিতা ও ৬৪টি স্মারক বৃক্ষরোপন। দ্বিতীয় দিন শনিবার অনুষ্ঠিত হবে দিন ব্যাপি জমজমাট অনুষ্ঠান। সকাল ৮টায় র‌্যালির মাধ্যমে দিবসের কর্মসূচির সূচনা হবে। এরপর বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা, শিক্ষক সম্মাননা, লাইব্রেরি উদ্বোধন, সাংস্কৃতিক অনুষ্ঠান, আঞ্চলিক গানের আসর, কনসার্ট ও র‌্যাফেল ড্র।

শনিবার বিদ্যালয় মাঠে পুনর্মিলনীর মূল অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, এমপি। উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম-১৫, সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দীন নদভী। সভাপতিত্ব করবেন দেওদীঘি কেএম উচ্চ বিদ্যালয়ের এক্স স্টুডেন্ট ফোরামের আহ্বায়ক এবং মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনম সেলিম চৌধুরী।

আসন্ন পুনর্মিলনী ও ৬৪ বর্ষপূর্তি উপলক্ষে এসএসসি ১৯৯১ ব্যাচের ছাত্র, এক্স-স্টুডেন্ট ফোরামের সদস্য সচিব এবং বাংলাদেশ জুট গুড্স এক্সপোটার্স এসোসিয়েশনের ডিরেক্টর মুরিদুল আলম চৌধুরী জানান, ‘এই স্কুল আমাদের ক্যারিয়ারের সুতিকাগার। এখান থেকে নিয়েছি জীবন সাজানোর নানা পাঠ। আমরা এখান থেকে বিশ্বময় ছড়িয়ে আছি। এখন এই প্রিয় প্রতিষ্ঠানকে দেয়ার পালা।

তিনি আরো বলেন, সৌভাগ্য এই যে, প্রাক্তনরা স্বত:স্ফূর্তভাবে বিপুল সাড়া দিচ্ছেন। এই প্রতিষ্ঠানের প্রতি আমাদের আত্মার সম্পর্ক। এখন এই সম্পর্কটাকে নিবিড় বন্ধনে আনতে আমরা একটা সুদৃঢ় প্লাটফরম রচনা করেছি। যার নাম-দেওদীঘি কেএম উচ্চ বিদ্যালয় এক্স-স্টুডেন্ট ফোরাম।

আমরা পুনর্মিলনীর কাজে নেমেই সকলের বিপুল সহযোগিতা ও উৎসাহ পাচ্ছি। এ থেকেই বুঝা যায়, এটি অব্যাহত রাখতে হবে। আমরা যে যেখানে থাকিনা কেন, একতাবদ্ধ হয়ে আছি। আমরা শক্ত বাঁধন গড়ে তুলেছি।’

 


ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ