Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবিতে গ্রুপিং এর শিকার শিক্ষার্থীকে শিবির সন্দেহে মারধর

প্রকাশিত: ৩ অক্টোবার ২০১৮, ০৬:৩৫

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিবির সন্দেহে ফয়েজুর রহমান সিয়াম নামে এক শিক্ষার্থী মারধর করেছে শাখা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।

২০১৩-১৪ শিক্ষাবর্ষের হিসাব বিজ্ঞান বিভাগের ওই শিক্ষার্থী বর্তমানে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেল স্টেশনে ওই শিক্ষার্থীকে মারধর করে তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিয়াম নামে ওই শিক্ষার্থীকে শিবির সন্দেহে জিজ্ঞাসাবাদ করে ছাত্রলীগ কর্মীরা। এসময় দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাকে বেধম মারধর করা হয়।

পরে আহত অবস্থায় পুলিশের কাছে সোপর্দ করা হলে তাকে চিকিৎসার জন্যে চবি মেডিকেল সেন্টারে পাঠানো হয়। মারধরের বিষয়ে শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন টিপু ক্যাম্পাসলাইভকে বলেন, ওই শিক্ষার্থীর সঙ্গে ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়ে শিবিরের গ্রেফতার হওয়া দুই নেতার যোগসাজশ রয়েছে ৷

বিষয়টি তিনি স্বীকারও করেছে। তাই ছাত্রলীগ কর্মীরা তাকে মারধর করে পুলিশের হাতে তুলে দিয়েছে। বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ সবুর ক্যাম্পাসলাইভকে বলেন, ছাত্রলীগ নেতাকর্মীরা এক শিক্ষার্থীকে আহত অবস্থায় আমাদের কাছে নিয়ে আসে।

পরে তাকে চিকিৎসার জন্যে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে পাঠানো হয়৷ তবে তাকে আটক বা পুলিশি হেফাজতে রাখা হয়নি বলেও জানান তিনি। তবে অনেকেই বলেছেন গ্রুপিং এর শিকার হয়েছে ওই শিক্ষার্থী।


ঢাকা, ০২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ