Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েট ভিসি’র সঙ্গে ডিবেটিং সোসাইটির সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ২ অক্টোবার ২০১৮, ০৮:১৫

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে চুয়েট ডিবেটিং সোসাইটির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সোমবার ভাইস চ্যান্সেলর কার্যালয়ে উক্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় ২০১৮-১৯ সালের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ভাইস চ্যান্সেলর মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন ডিবেটিং সোসাইটির নবনির্বাচিত প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, ডিবেটিং সোসাইটির উপদেষ্টা ও গণিত বিভাগের অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব।

নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এটিএম শাহজাহান, প্রধান মডারেটর ও ইনস্টিটিউট অফ এনার্জি টেকনোলজি’র সহকারী অধ্যাপক ড. সৈয়দ আবু নাহিয়ান, মডারেটর ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ড. রকি বৈদ্য।

মানবিক বিভাগের প্রভাষক জনাবা নাহিদা সুলতানা চৈতী। সাক্ষাৎকালে নবগঠিত কমিটির সভাপতি জনাব স্বপ্ননীল মিত্র ও সাধারণ সম্পাদক জনাব শুভম দাশ ছাড়াও নবগঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ