Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে সাংস্কৃতিক জোটের সভাপতি মেহেদি, সম্পাদক সৈকত

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০১৮, ২৩:৫৭

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সকল সাংস্কৃতিক সংগঠন নিয়ে গঠিত 'কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক জোটে'র নয় সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে মেহেদি হাসান (সভাপতি, থিয়েটার) ও সাধারণ সম্পাদক আদনান কবির সৈকত (সভাপতি, ডিবেটিং সোসাইটি)।

রবিবার সকাল ১১টায় বিএনসিসি'র অফিসে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমেএ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ার হোসেন পলাশ (সভাপতি, অনুপ্রাস কণ্ঠচর্চা কেন্দ্র) ও মো. সোহান শেখ (প্লাটুন কমান্ডার, (বিএনসিসি), যুগ্ন-সাধারণ সম্পাদক নাহিদ ইকবাল (অভয়ারণ্য) ও ওয়াসি মজুমদার (প্রতিবর্তন), অর্থ- সম্পাদক ফাহমিদ হাসান অনিক (আইটি সােসাইটি), দপ্তর সম্পাদক শতাব্দী জুবায়ের (অনুস্বার) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হামিদ কাউসার জীবন (সায়েন্স ক্লাব।

সংবাদ সম্মেলনে বক্তরা বলেন, "কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে গঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক জোট একটি অরাজনৈতিক সংগঠন এবং এটি সাধারণ শিক্ষার্থীদের অধিকার, প্রাপ্তি সর্বোপরি তাদের জন্যই কাজ করবে।" এসময় বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 


ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ