Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাস চালিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি!

প্রকাশিত: ১১ সেপ্টেম্বার ২০১৮, ০৭:৪৭

কুবি লাইভ : বাস চালিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ভিসি প্রফেসর ড. মো. এমরান কবির চৌধুরী। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তিনি বাস চালানোর সময় পেছনে সিটে বসা ছিলেন শিক্ষার্থীরা। সোমবার কুবিতে এমন বিরল ঘটনা দেখা গেছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে নিজেই বাস চালিয়ে সেটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ভিসি। এসময় শিক্ষার্থীদের বাস পাওয়ার আনন্দ তিনি ভাগাভাগি করে নিয়েছেন।

জানা গেছে কুবিতে সোমবার শিক্ষার্থীদের জন্য আরও একটি বাস চালু করা হয়েছে। এ নিয়ে শিক্ষার্থীদের মোট বাস হলো ১৫ টি। বিশ্ববিদ্যালয় পরিবহনের নিজস্ব বাস ৫ টি এবং বিআরটিসি থেকে ভাড়া করা বাস ১০ টি। সোমবার ভিসি ড্রাইভিং সিটে বসে বাস চালানোর ইচ্ছা পোষন করেন। পরে তিনি শিক্ষার্থীদের নিয়ে সেটি চালিয়ে বাস উদ্বোধন করেন। এসময় শিক্ষার্থীরা আনন্দে উদ্বেলিত হয়ে পড়েন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো. আবু তাহের, প্রক্টর ড. কাজী মো. কামাল উদ্দিন প্রমুখ।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. আবু তাহের বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের পরিবহনে একটি বাস যুক্ত হয়েছে। আগামী ৬ মাসের ভিতর আমরা আরো ৩-৪ বাস বিশ্ববিদ্যালয়ের পরিবহনে যুক্ত করতে পারবো বলে আশা প্রকাশ করছি।

ভিসি ড. মো. এমরান কবির চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ে ৭৮ লক্ষ টাকার একটি বাস যুক্ত হয়েছে। সেটি সংরক্ষণের দায়িত্ব আমাদের। কোনভাবেই যেনো বাসের ক্ষয়-ক্ষতি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ