Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দেওদীঘি স্কুলের ‘৬৪ বছর উদযাপন উপলক্ষে কর্মসূচি

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০১৮, ০৪:৫৪

চট্রগ্রাম লাইভ: চট্টগ্রামের সাতকানিয়ার ঐতিহ্যবাহী দেওদীঘি কে.এম. হাই স্কুলের ৬৪ বছর পূর্তি উদ্যাপন ও পুনর্মিলনী দুইদিনব্যাপী কর্মসূচি গ্রহন করা হয়েছে। আগামী ৫ ও ৬ অক্টোবর, শুক্রবার ও শনিবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে এক প্রস্তুতি সভা আজ নগরীর তাসফিয়া গার্ডেন মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন দেওদীঘি কে.এম. হাই স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সভাপতি, স্কুল পরিচালনা পরিষদের সভাপতি এবং মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম. সেলিম চৌধুরী।

এ সময় আরো বক্তব্য রাখেন পুনর্মিলনী উদযাপন পরিষদের কর্মকর্তা, বেঙ্গল কম্পিউটারর্স এর স্বত্তাধিকারী মোস্তফা ইকবাল চৌধুরী মুকুল, আইটি এক্সপার্ট মোহাম্মদ নাছির উদ্দিন, ১৯৯৫ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন চুয়েটের সহকারী রেজিস্ট্রার ফজলুর রহমান, পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মকর্তা মাহবুবা আক্তার সুমী, কর্পোরেট কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরী সোহেল।

বিশিষ্ট সিএন্ডএফ কর্মকর্তা দেবাশীষ দাশ, বিশিষ্ট উদ্যোক্তা নাজিম উদ্দিন, হাবিবা নাজনীন মুন্নী, লুৎফুন্নেসা চৌধুরী, মোহাম্মদ মোজাম্মেল হক, মোহাম্মদ জসীম উদ্দীন, শাহাদাৎ হোসাইন, মো: শহীদুল ইসলাম চৌধুরী, মো: আইয়ুব চৌধুরী, ছায়েদুল আলম চৌধুরী, তসলিমা আক্তার বেবী, শামীম আরা খানম লাকী , সাবিনা ইয়াসমিন কুমকুম, তাহমিনা সুলতানা চৌধুরী মিলি প্রমুখ।

মতবিনিময় সভায় জানানো হয়, ঐতিহ্যবাহী দেওদীঘি কে.এম. হাই স্কুলের পুনর্মিলনীতে প্রত্যেক ছাত্র-ছাত্রীর জন্য রেজিস্ট্রেশন খরচ ৫০০ টাকা। এতে প্রায় ৩০০০ ছাত্র-ছাত্রী অংশগ্রহন করতে পারেন বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এ উপলক্ষে আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে চিকিৎসা ক্যাম্প, আনন্দ র‌্যালি, আলোচনা সভা, স্মৃতিচারণ, আনন্দ আড্ডা, ক্রীড়া ও সাংষ্কৃতিক অনুষ্ঠান, সংবর্ধনা, মেজবান ইত্যাদি।


|ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ