Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবিতে সিগারেটের ধোঁয়া গায়ে যাওয়া শিক্ষার্থীকে মারধর

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০১৮, ০৩:৫৫

চবি লাইভ: সিগারেটের ধোঁয়া গায়ে যাওয়ায় এক শিক্ষার্থীকে মারধর করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একাংশ ভিএক্স কর্মীরা। আহত শান্তনু নাথ হাটহাজারী স্টুডেন্ট এসোসিয়েশনের সহ-সভাপতি এবং কম্পিউটার সায়েন্স বিভাগের চতুর্থ বর্ষের এক শিক্ষার্থী। রোববার বিকাল তিনটার দিকে লেডিস হলের ঝুপড়িতে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকাল তিনটার দিকে লেডিস হলের ঝুপড়িতে বসে খাবার খাচ্ছিল শান্তনু এবং অন্য এক টেবিলে বসে খাবার খাচ্ছিল ছাত্রলীগের উপগ্রুপ ভিএক্স এর জুনিয়র কর্মীরা।

এ সময় শান্তনুর সিগারেটের ধোঁয়া ছাত্রলীগ কর্মীদের দিকে গেলে তারা সিগারেট খেতে বারন করেন। এতে এক পর্যায়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ভিএক্স’র কর্মীরা তাকে মারধর করে।

আহত শান্তনুর বন্ধুরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপালে (চমেক)পাঠিয়ে দেওয়া হয়।

ঘটনাস্থালে আহত শান্তনু নাথের সাথে উপস্থিত ছিলেন গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সালাউদ্দিন। মারধরের ব্যাপারে সালাউদ্দিন ক্যাম্পাসলাইভকে বলেন, শান্তনু আর আমি লেডিস ঝুপড়িতে বসে আড্ডা দিচ্ছি ।

এসময় ভিএক্স’র কয়েকজন নেতাকর্মীর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা শান্তনুর মাথা ফাটিয়ে দেয়। আজকের বিষয়ে প্রক্টর অফিসে কোনো অভিযোগপত্র দেয়া হবে কিনা তা নিয়ে আমাদের কোনো সিদ্ধান্ত নেওয়া হয় নি।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন ক্যাম্পাসলাইভকে বলেন, ‘লেডিস হলের ঝুপড়িতে শিক্ষার্থীদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় শান্তনু নামে একজনকে মারধর করা হয়েছে ।

এ ব্যাপারে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ ব্যপারে ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয় ক্যাম্পাসলাইভকে বলেন, ‘ধুমপান না করতে মানা করলেও তারা ভুল বুঝাবুঝির কারণে এ ঘটনা ঘটেছে। আমরা বিষয়টি সমাধান করেছি।’

 

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ