Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভয়ংকর বয়ফ্রেন্ড : ছাত্রীকে জবাই করে আত্মহত্যার চেষ্টা!

প্রকাশিত: ৯ সেপ্টেম্বার ২০১৮, ১৯:১৬

চট্টগ্রাম লাইভ : ভালোবাসায় বনিবনা না হওয়ায় ভয়ংকর হয়ে উঠেছে বয়ফ্রেন্ড। ছাত্রীকে জবাই করে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। নিজেকে উপর্যুপুরি ছুরিকাঘাতের পর নিহত ছাত্রীর ওপর নিথর হয়ে পড়েছিল ওই কথিত বয়ফ্রেন্ড। এ অবস্থাতেই পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। শনিবার পটিয়ায়র দক্ষিণ ভূর্ষি রেলগেট এলাকা থেকে রিমা আকতার নামে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। একই স্থান থেকে মাসুদ নামে কথিত ওই বয়ফ্রেন্ডকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

জানা গেছে, নিহত রিমা আকতার উপজেলার মহাজনপাড়া এলাকার মঞ্জুরুল আলমের মেয়ে এবং হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। ঘটনার সময় তার পরনে স্কুল ড্রেস ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রেললাইনের পাশে স্কুলছাত্রীকে জড়িয়ে ধরে আহত যুবককে পড়ে থাকতে দেখে উৎসুক মানুষের ভিড় জমে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। প্রথমে মনে করা হয়েছিল দু’জনই মারা গেছে। পরে গোঙানির শব্দ পেয়ে যুবকটির বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়া হয়।

পটিয়া থানার ওসি শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ বলেন, ‘মেয়েটিকে গলা কেটে হত্যা করা হয়েছে। প্রেমঘটিত বিষয় বলে মনে হচ্ছে। ছেলেটির শরীরেও আঘাতের চিহ্ন আছে। মেয়েটিকে খুন করে ছেলেটি আত্মহত্যার চেষ্টা করে থাকতে পারে বলে উল্লেখ করেন তিনি।

এদিকে ওই ঘটনায় শনিবার রাত ১১টার দিকে (৮ সেপ্টেম্বর) নিহত ছাত্রীর বাবা মঞ্জুরুল আলম বাদি হয়ে মাসুদকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছেন।

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ