Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ড. ইউসুফ নোবিপ্রবির ইঞ্জিনিয়ারিং অনুষদের নতুন ডীন

প্রকাশিত: ৬ সেপ্টেম্বার ২০১৮, ২০:১৫

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের নতুন ডীন হলেন প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞা। অ্যাপ্লাইড কেমেস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞা ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডীন হিসাবে যোগদান করেছেন।

প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞা তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে প্রথমেই তিনি মহান আল্লাহ্ তায়ালার কাছে শুকরিয়া জ্ঞাপন করেন। এরপর তিনি বলেন, 'নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের নতুন ডীন হিসাবে যোগদান শেষে কাজ করে যাচ্ছি।

আমাকে সার্বিকভাবে সহযোগিতা করায় এবং আমাকে ডীন হিসেবে নিযুক্ত করায় আমি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান স্যারের কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই। যারা আমাকে ফোন, ফেইসবুকে, মেসেন্জারে ও ই মেইলে মেসেজ পাঠিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তাদের সকলকে ধন্যবাদ জানাই।'

সবশেষে তিনি সকল সহকর্মী, এসিসিই অ্যালামনাই এ্যাসোসিয়েশন, ছাত্র ছাত্রী, বন্ধু বান্ধব, শুভাকাঙ্ক্ষী সহ আত্মীয় স্বজন ও নিজ এলাকাবাসী সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন। এবং মহান আল্লাহ্ কাছে সকলেরই সুস্বাস্থ্য, শান্তিময় ও নিরাপদ জীবন দানের জন্য প্রার্থনা করেন।

প্রসঙ্গত, ড. মোহাম্মদ ইউসুফ মিঞা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ছাড়াও বর্তমানে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এরআগে তিনি শিক্ষক সমিতির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।


ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ