Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অপহরণের ৪ দিন পর কলেজ ছাত্রী উদ্ধার, আটক-৩

প্রকাশিত: ১ সেপ্টেম্বার ২০১৮, ২০:৩৪

ফেনী লাইভ: মোবাইলে রং নম্বরে পরিচয়ের সূত্রে কলেজছাত্রী তানজিনা আক্তারকে অপহরণ করে কথিত প্রেমিক ও তার বন্ধুরা। অপহরণের শিকার কলেজছাত্রী তানজিনাকে ফেনীর সোনাগাজী থেকে উদ্ধার করেছে পুলিশ।

অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সোহাগ (২১), জাহিদুল ইসলাম চঞ্চল (২০) ও আবুল কাশেম পারভেজ (১৮)কে আটক করে চাঁদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপহরণের ঘটনায় কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

তানজিনা আক্তার কচুয়া উপজেলার সফিবাদ মোল্লা বাড়ির আব্দুল কাদেরের মেয়ে ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের প্রথমবর্ষের ছাত্রী।

ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, ফেনীর সোনাগাজীর আনন্দপুর গ্রামের আবু বকর সিদ্দিকের পুত্র সোহাগের সঙ্গে তানজিনার মোবাইলের রং নম্বরে পরিচয় হয়। গত সোমবার সোহাগ তার ক’জন বন্ধুকে সঙ্গে নিয়ে তানজিনার বাবার বাড়িতে এসে তাকে বিয়ের প্রস্তাব দেয়। তানজিনার অভিভাবক এ প্রস্তাব প্রত্যাখ্যান করলে ওই দিন রাত ১১টায় তানজিনা ঘর থেকে বের হলে সোহাগ ও তার সঙ্গীরা তাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে থানার ওসি আতাউর রহমান ভূঁইয়া জানান, মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ভিকটিম তানজিনা উদ্ধার ও অপহরণকারীদের অবস্থান চিহ্নিত করে বুধ ও বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ