Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবি শিক্ষার্থী রবিউল এখন পঙ্গু হাসপাতালে

প্রকাশিত: ২০ আগষ্ট ২০১৮, ০২:৩৮

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সমাজতত্ত্ব বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রবিউলের দুই পা কাটা পড়ে শাটল ট্রেনে কাটা পড়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ছিলেন। অবশেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

রবিউলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর) ভর্তি করাতে অ্যাম্বুলেন্সযোগে ঢাকার পথে রওনা হয়েছেন। তার সঙ্গে রয়েছেন চাচা ও ছোট ভাই রয়েছে।

চমেক হাসপাতালের অর্থোপেডিক্স সার্জন ডা. মিজানুর রহমান বলেন, রবিউলের দুই পা ভীষণভাবে ক্ষতিগ্রস্ত। আমরা শুরু থেকেই তার যথাযথ চিকিৎসা দিয়ে আসছি। তবে তার পরিবারের সম্মতিতে ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহায়তায় রবিউলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, রবিউলের চিকিৎসার বিষয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রশাসন সার্বক্ষণিক খোঁজ খবর রাখছে। রবিউলকে ঢাকায় পাঠানোর আগে রবিবার সকালে তাকে দেখতে আসেন ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এসময় তার উন্নত চিকিৎসার ব্যাপারে দায়িত্বরত চিকিৎসকদের সঙ্গেও তিনি কথা বলেন।

প্রক্টর আলী আজগর চৌধুরী জানান, আমরা রবিউলের পরিবারের সঙ্গে সবসময় যোগাযোগ রাখছি। তার চিকিৎসার বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ৮ আগস্ট, বুধবার ষোলশহর স্টেশনে ইঞ্জিনের সামনে দিয়ে রেললাইন পার হতে চেয়েছিলেন রবিউল। এসময় হঠাৎ পা পিছলে পড়ে গেলে ট্রেন এসে পড়ায় আর উঠতে পারেননি। এতে তার দুই পা কাটা পড়ে।

 


ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ