Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবিতে মীরাক্কেল তারকাকে পেটাল ছাত্রলীগ

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০১৮, ১৯:০২

চবি লাইভ : কমেডি শো মীরাক্কেল তারকা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্র ইয়াকুব রাসেলকে পিটিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির জ্যৈষ্ঠ সহসভাপতি মনছুর আলমের অনুসারীরা তাকে বেল্ট দিয়ে পিটিয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে পেটানো হয়েছে বলে ছাত্রলীগের দাবি। আহত ইয়াকুব রাসেল বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। পশ্চিম বাংলার জনপ্রিয় কমেডি শো মিরাক্কেল-৯ এর সেরা আটে ছিলেন তিনি।

অভিযোগ উঠেছে, সম্প্রতি রাসেল ফেসবুকে নিজের প্রোফাইলে প্রধানমন্ত্রীকে কটূক্তি করে 'হাসি না' লিখে স্ট্যাটাস দেয়। এঘটনায় ক্ষিপ্ত হয়ে রোববার বিশ্ববিদ্যালয়ের স্টেশন চত্বরে রাসেলকে মারধর করে ছাত্রলীগের নেতাকমীরা। মারধরের পর ইয়াকুবের বন্ধুরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মেডিকেল সেন্টারে নিয়ে যান। তার মাথায় গুরুতর জখম থাকায় পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

চবি মেডিকেল সেন্টারের দায়িত্বরত চিকিৎসক ডা. শুভাশীষ চৌধুরী শুভ জানান, আহত ইয়াকুব রাসেলের মাথায় বেল্টের বকলেসের আঘাতে গুরুতর জখম হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মারধরের বিষয়ে চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির জ্যৈষ্ঠ সহসভাপতি মনছুর আলম বলেন, আমাদের নেত্রীকে নিয়ে কটূক্তি করা ছাত্রলীগ কর্মীরা ইয়াকুব রাসেলকে প্রতিহত করেছে। আমাদের কাছে আরও স্ক্রিনশট আছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র জানান, তারা বিষয়টি শুনেছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ