Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিপ্রবিতে ‘কর্ম সম্পাদন চুক্তি’ শীর্ষক কর্মশালা ১১ আগস্ট

প্রকাশিত: ১০ আগষ্ট ২০১৮, ০৪:৪৭

রাবিপ্রবি লাইভ: রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) আয়োজনে ‘বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি’ সংক্রান্ত Annual Performance Management: Bangladesh Perspective শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হবে। আগামী ১১ আগস্ট, শনিবার সকাল ৯টায় (APA- Annual Performance Agreement) কর্মশালা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েরিভিসি প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা এবং সভাপতিত্ব করবেন রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার অঞ্জন কুমার চাকমা মহোদয়।

উক্ত কর্মশালায় সরকারি কর্ম সম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতি, বাংলাদেশের প্রেক্ষাপটে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাথে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সম্পাদিত ‘বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি’ এবং সুশাসন নিশ্চিত করার জন্য আবশ্যকীয় কৌশলসমূহ ও অন্যান্য কর্মপন্থার পাশাপাশি ‘বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি’ সম্পর্কে আলোকপাত করা হবে।

দিনব্যাপী কর্মশালায় অংশগ্রহণ করবেন রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাগণ। কর্মশালাটি রাঙ্গামাটি শহরের পর্যটন হলিডে কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।

 

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ