Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবির লোক-প্রশাসন বিভাগে বিতর্ক বিষয়ক কর্মশালা

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৮, ০৩:১৯

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) লোক প্রশাসন বিভাগের উদ্যােগে বিতর্ক বিষয়ক কর্মশালা ও বিতর্ক ক্লাবের উদ্বোধন করা হয়েছে মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাল্টিমিডিয়া রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

'ডিবেটিং ক্লাব অব পাবলিক এডমিনিসট্রেশন' এর সমন্বয়ক তানভীর সাবিকের সঞ্চালনায় এবং ক্লাবের উপদেষ্টা ও বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: রুহুল আমীনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবলিক এডমিনিসট্রেশন এ্যাসোসিয়েশনের সভাপতি ও বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর জান্নাতুল ফেরদৌস, সহ সভাপতি মো: নাজমুল হক, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো: জিয়া উদ্দিনসহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, 'একজন বিতার্কিক যখন বিতর্কের জন্য প্রস্তুতি নেয় তখন তাকে অনেক বিষয়ের উপর জ্ঞান রাখতে হয়। এজন্যই একজন বিতার্কিক অন্য সবার চেয়ে জ্ঞানের দিক দিয়ে অনেক এগিয়ে থাকে।'


এসময় এ্যাসোসিয়েশনের সভাপতি জান্নাতুল ফেরদৌস লতা আনুষ্ঠানিকভাবে বিতর্ক ক্লাবের উদ্বোধন ও কমিটির নাম ঘোষণা করেন। এ কমিটির উপদেষ্টা হিসেবে আছেন বিভাগের শিক্ষক রুহুল আমিন এবং সমন্বয়ক বিভাগের ১০ ব্যাচের শিক্ষার্থী তানভীর সাবিক। সহকারী সমন্বয়ক হিসেবে আছেন শাহাদাত বিপ্লব, নাজমুল সবুজ, এনায়েত উল্লাহ এবং তানিয়া আক্তার।

বিতর্ক কর্মশালা পরিচালনা করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি ও বাংলাদেশ ডিবেট ফেডারেশনের চট্টগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক আদনান কবির সৈকত। এসময় এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বিভাগের শিক্ষার্থী ফয়েজুল ইসলাম ফিরোজসহ বিভাগের বিতার্কিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ