Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৮, ২২:৪৩

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত মুরাদনগর উপজেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। একই অনুষ্ঠানে মুরাদনগর উপজেলা থেকে আগত ২০১৭-১৮ শিক্ষাবর্ষে কুবিতে নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়।

সন্ধ্যায় শহরের ইয়াম্মী পার্টি সেন্টারে এক জমকালো আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইংরেজি বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী জাহিদুল ইসলামের উপস্থাপনায় ও গনিত বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী ও সংগঠনটির আহবায়ক মো: সেলিম রেজার সভাপতিত্বে প্রথম কার্যনির্বাহী পরিষদ গঠন ও নবীনদের বরণ করে নেওয়া হয়।

লোকপ্রশাসন বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মো. শরিফ নুর আহমেদ তুষারকে সভাপতি এবং মার্কেটিং বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মো. হুমায়ুন কবিরকে সাধারণ সম্পাদক করে ১ম কার্যনির্বাহী পরিষদ গঠনের মাধ্যমে সংগঠনটির সাংগঠনিক কার্যক্রমের সূচনা করা হয়।

নতুন কমিটির সভাপতি তুষার বলেন, “আমাকে সভাপতি হিসাবে মনোনীত করায় প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি এ সংগঠনকে সামনের দিকে এগিয়ে নেওয়ার সর্বাত্মক প্রচেষ্টা করবো। তার জন্য চাই তোমাদের সহযোগিতা। তোমরা আমার সাথে থাকলে অবশ্যই এ সংগঠন সামনের দিকে এগিয়ে নেওয়া সম্ভব হবে”।

পরে নবীন শিক্ষার্থীদের এবং নতুন কমিটির সদস্যদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে এক সাংস্কৃতিক-সন্ধ্যায় সকলে নাচে গানে আনন্দ মূখর হয়ে ওঠে।

 

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ