Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নোবিপ্রবিতে কর্মকর্তার বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ২ জুলাই ২০১৮, ২০:২০

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) হিসাব দপ্তরের একাউন্টস অফিসার এসএম আকবর হোসেন (ক্যাপ্টেন) এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান সোমবার সকাল ১১.৩০টায় অফিসার্স এসোসিয়েশন ভিসির দপ্তরে অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের সভাপতি ডা: মো: মোখলেস-উজ-জামানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথির বক্তৃতা করেন প্রো-ভিসি প্রফেসর ড. মো. আবুল হোসেন ও রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক।

অন্যদের মধ্যে স্মৃতিচারণ করেন গ্রন্থাগারিক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও সহকারি পরিচালক সাখাওয়াত হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পরিচালক হিসাব (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইদুর রহমান।

সকলের বক্তৃতায় কর্মজীবনে আকবর হোসেনের সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতা ফুটে উঠে। প্রধান অতিথির বক্তৃতায় ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান নোবিপ্রবির সকল অফিসারদের কর্ম ও নিষ্ঠার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তৃতা শেষে ভিসিকে তার সফল জাপান সফর উপলক্ষে ফুলেল সংবর্ধনা জানায় নোবপ্রিবি অফিসার্স এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সভাপতি ডা: মো: মোখলেস-উজ-জামান, সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইদুর রহমান, সহ-সভাপতি প্রকৌশলী মো: আবদুল্লাহ হিল ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুর রহমান, কোষাধ্যক্ষ নার্গিস আক্তার হেলালী, প্রচার ও দপ্তর সম্পাদক ইফতেখার হোসাইন, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান, মহিলা সম্পাদিকা জিনাত আরা চৌধুরী, সদস্য মেজবাহ উদ্দিন ও জনাব ইবনে ওয়াজিদ ইসলাম ইমন প্রমুখ।

এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তর প্রধান, শাখাপ্রধান ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিদায়ী অফিসার আকবর হোসেনকে ভিসির পক্ষ থেকে ধন্যবাদপত্র উপহার দেয়া হয়।

এছাড়া নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন, হিসাব পরিচালকের দপ্তর থেকে বিদায়ীকে বিভিন্ন উপহার, সম্মাননা ক্রেস্ট ও ফুলেল সংবর্ধনা জানানো হয়। শেষে আগত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

 

ঢাকা, ২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ