Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীকে এসএমএস, বিদ্যালয়ে ভবনের অনুমোদন

প্রকাশিত: ১ জুলাই ২০১৮, ০১:৩৫

লাইভ প্রতিবেদক: সৌদিপ্রবাসীর এসএমএসে ফেনী সদর থানার বিদ্যালয়টির পাঁচ শ্রেণিকক্ষের একটি বহুতল ভবন নির্মাণের বরাদ্দ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন বিষয়টি সামাজিক যোগাযোগের মাধ্যম তার ফেসবুকে বিষয়টি উল্লেখ্য করেন।

ফেসবুকের মাধ্যমে তিনি জানান, গত ২২ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরব থেকে মোবাইলে একটি এসএমএস পান। এসএমএসটি পাঠান সৌদি আরবপ্রবাসী জনৈক আনোয়ার হোসেন খোকন।

তিনি প্রধানমন্ত্রীকে স্কুলটির কোড নম্বর পাঠিয়ে লেখেন যে, এই স্কুলটি স্থানীয় মুক্তিযোদ্ধা আফজালুর রহমানের জায়গার ওপর প্রতিষ্ঠিত। কিন্তু প্রয়োজনীয় শ্রেণিকক্ষের অভাবে ছাত্রছাত্রীরা পড়াশোনা করতে পারছে না। একটি স্কুল ভবন করে দেয়ার দাবি জানান তিনি।

তিনি আরও জানান, এসএমএসটি পাওয়ার পর ওইদিনই ভোর সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার একান্ত সচিব (১) তোফাজ্জল হোসেন মিয়াকে নির্দেশ দেন এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য।

একান্ত সচিব খোঁজ নিয়ে জানতে পারেন স্কুলটি হচ্ছে ফেনী সদর উপজেলার রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। পরে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করে প্রধানমন্ত্রীর নির্দেশনা পৌঁছে দেন। শনিবার বিকালে পাঁচ শ্রেণিকক্ষ বিশিষ্ট একটি ভবনের অনুমোদন পেল রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

 

 

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ