Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ধর্মের ভয় দেখিয়ে ছাত্রীদের যৌন হয়রানি শিক্ষকের!

প্রকাশিত: ৩০ জুন ২০১৮, ০৪:১০

লক্ষীপুর লাইভ: কোরআন-হাদিসের ভয় দেখিয়ে লক্ষীপুরে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এঘটনা জানাজানি হওয়ার পর থেকে শিক্ষক তোফায়েল আহমেদ এলাকা ছেড়ে পালিয়েছেন। বিষয়টি তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

জানা গেছে, লক্ষীপুর সদর উপজেলার উত্তর চররমনী মোহন করাতির হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিন বছর আগে খন্ডকালীন শিক্ষক হিসেবে তোফায়েল আহমেদ যোগদান করেন। তার বাড়ী সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মাছিমনগর গ্রামে। শুরু থেকে তিনি শিক্ষক হিসেবে স্থানীয় হাওলাদার বাড়িতে থেকে পাশ্ববর্তী মসজিদে ইমামতি করতেন।

পাশাপাশি সকালে তিনি আরবি শিক্ষা ও রাতে শিক্ষার্থীদের পড়াতেন। এসুযোগে শিক্ষক তোফায়েল ছাত্রীদের কোরআন-হাদীসের ভয় দেখিয়ে শিক্ষকের সকল কথা মানতে বলেন। ভয় দেখিয়ে তিনি কৌশলে ছাত্রীদের শ্লীলতাহানি ও যৌন হয়রানি করতেন।

সবশেষ মঙ্গলবার (২৬ জুন) এক ছাত্রীকে যৌন হয়রানি করলে সে বিষয়টি পরিবারকে জানায়। এরপর ঘটনাটি বিদ্যালয়ের শিক্ষকদের জানালে অন্য ছাত্রীরাও ওই শিক্ষকের বির“দ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন। অপকর্মের ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় কৌশলে ওই শিক্ষক এলাকা ছেড়ে পালিয়েছেন।

সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মনির“জ্জামান মোল­া বলেন, শিক্ষকের বির“দ্ধে ছাত্রীদের যৌন হয়রানি করার অভিযোগ পেয়েছি। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 


ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ